muktijoddhar kantho logo l o a d i n g

ক্যাম্পাস

রাবিতে আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা শুরু

মো: উমর ফারুক, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ।। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ৩১তম আন্তঃকলেজ সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে দু’দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

বিশ্ববিদ্যালয়ের এ্যাথলেটিকস ও এ্যাকুয়াটিকস সাব কমিটির সভাপতি অধ্যাপক শিবলী সাদিকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. আছাদুজ্জামান। এছাড়া শপথ বাক্য পাঠ করান ছাত্র-উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

এসময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভিন্ন হলসমূহের প্রাধ্যক্ষ, এ্যাথলেটিকস ও এ্যাকুয়াটিকস সাবকমিটির কমিটির সদস্য, সংশ্লিষ্ট শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

দু’দিনব্যাপী এই প্রতিযোগিতায় ১১টি হলের প্রায় ১৫০ জন খেলোয়াড় অংশ নিচ্ছে। প্রতিযোগিতার প্রথম দিনে সাঁতারের ৮টি ও ওয়াটারপোলোর ২টি ইভেন্ট অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সাঁতারের ৯টি ও ওয়াটারপোলোর ২টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। এদিন বিকেল ৪টায় প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে।#

Tags: