muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

৬ দফা দাবিতে কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ ।। কিশোরগঞ্জে ৬ দফা দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ এপ্রিল) মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের উদ্যোগে কোটা সংস্কারের নামে সন্ত্রাস সৃষ্টিকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ, জামায়াত-শিবির, যুদ্ধাপরাধী, স্বাধীনতা বিরোধী ও তাদের সন্তানদের সরকারি চাকরিতে নিয়োগ বন্ধ করাসহ ছয় দফা দাবিতে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতার মর্মস্পর্শী আত্মত্যাগের সাথে কোটার নিবিড় সম্পর্ক রয়েছে। রাষ্ট্র এবং সরকারকে অস্থিতিশীল করতে জামায়াত-শিবির ও স্বাধীনতাবিরোধীরা কোটাপ্রথা বাতিলের জন্য পরিকল্পিতভাবে চক্রান্ত করছে। কোটা বিরোধীদের এসব চক্রান্ত রাজনৈতিক ও সামাজিকভাবে প্রতিহত করতে হবে এবং চাকুরিতে মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখতে হবে।

এর আগে জেলা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চের আহ্বায়ক জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আসাদ উল্লাহর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। কর্মসূচিতে জেলার বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা অংশ নেন। পরে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

Tags: