muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নড়াইলে শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিভাইসসহ পরীক্ষার্থী আটক

কাজী আতিকুর রহমান, নড়াইল প্রতিনিধি : নড়াইলে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক্স ডিভাইসসহ এক পরীক্ষার্থী কে আটক করেছে পুলিশ।
এদিকে পরীক্ষার হলে মোবাইল ফোন রাখায় পাঁচ পরীক্ষার্থী কে বহিষ্কার করা হয়েছে।
শুক্রবার (২০ এপ্রিল) বিভিন্ন কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।
জানা যায়, নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয় (ভিসি) কেন্দ্রে চার পরীক্ষার্থী ও নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এক পরীক্ষার্থী কে আটক করা হয়েছে।
শুক্রবার সকাল ১০টা থেকে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরুর পর নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয় (ভিসি স্কুল) কেন্দ্রে মোবাইল ফোন রাখায় চামেলী খানম, সুরাইয়া, লায়লা আঞ্জুমান তমা ও শামীম হোসেনকে বহিষ্কার করা হয়। এছাড়া নড়াইল সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে পরীক্ষা চলাকালে একই কারণে সঙ্গীতা মজুমদার কেও বহিষ্কার করা হয়।
এদিকে, নড়াইল সরকারি মহিলা কলেজ কেন্দ্রে ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করার অভিযোগে পরীক্ষার্থী বিভাষ বিশ্বাসকে আটক করে পুলিশ।
বিভাষ সদর উপজেলা মাইজপাড়া ইউনিয়নের পোড়াদাঙ্গা গ্রামের মৃত প্রহলাদ বিশ্বাসের ছেলে।  শুক্রবার (২০ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আটককৃত পরীক্ষার্থীকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, আটককৃত পরীক্ষার্থী বিভাষ কেন্দ্রে ডিভাইস ব্যবহার করছিলো, এক পর্যায়ে ডিভাইসটি ফেলে দিলে পুলিশ তা উদ্ধার করে তাকে আটক করে। এই বিষয়ে তার সহযোগীকে আটকসহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
নড়াইল জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী জানান, সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্নের জন্য ব্যাপক প্রস্তুুতি নেয়া হয়।  কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করায় পাঁচজনকে বহিষ্কার করা হয়েছে।

Tags: