ফুলছড়িতে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাদক বিরোধী সাইকেল র্যালী অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
এপ্রিল ২৩, ২০১৮ ১০:০৭ অপরাহ্ণ
মোঃ মেহেদী হাসান, গাইবান্ধা ।। হাত বাড়ালেই মিলছে মাদক। স্কুল কলেজের ছাত্র থেকে শুরু করে সকল বয়সের অনেক মানুষ আজ মাদকে আসক্ত। তারা মাদকের করাল গ্রাসের শিকার হচ্ছেন।
এমনি এক পরিস্থিতিতে মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়েছে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কিছু যুবক-যুবতী। তারা গড়ে তুলেছে আমরাই পারি ফাউন্ডেশন নামের একটি সংগঠন। সংগঠনটির উদ্দেশ্য হচ্ছে বিভিন্ন অন্যায় ও সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা।
এরই অংশ হিসেবে গত (২৩ এপ্রিল) সোমবার তারা মাদকের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সাইকেল র্যালি করেছে। র্যালিটি ফুলছড়ি উপজেলার প্রবেশ পথ ফলিয়া ব্রীজ থেকে শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
‘জীবন একটাই তাকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন। মাদক ছেড়ে কলম ধরি, সুস্থ সুন্দর জীবন গড়ি।’ এই শ্লোগানে র্যালিতে শিশু-কিশোর থেকে শুরু করে বিভিন্ন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করে। অন্যান্যের মধ্যে র্যালীতে অংশগ্রহন করেন আমরাই পারি ফাউন্ডেশনে সভাপতি গাজী আব্দুল্লাহ আল আরমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক মেহেদী হাসান বাবু সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা।

Comments are closed.

LATEST NEWS