muktijoddhar kantho logo l o a d i n g

তাড়াইল

তাড়াইলে গাঁজা সেবনরত অবস্থায় ৪জন মাদকসেবী গ্রেফতার

তাড়াইল (কিশোরগঞ্জ) ।। কিশোরগঞ্জের তাড়াইলে সম্প্রতি ৪জন মাদকসেবীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে তাড়াইল থানার পুলিশ প্রশাসন।

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে গত ২৩এপ্রিল ২০১৮খ্রি.সোমবার উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের পূর্বদড়িজাহাঙ্গীরপুর নঈম উদ্দিনের বাড়ীর সামনে থেকে দিবাগত রাত ১১টা ৫মিনিটে পংপাচিহা গ্রামের ইদ্রিছ ভূইঁয়ার ছেলে আসাদ(৩৮) এবং পাইকপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে সুমন (৩০)কে গাঁজা সেবনরত অবস্হায় হাতেনাতে গ্রেফতার করে তাড়াইল থানা পুলিশ।তাদের কাছ থেকে গাঁজার কলকি,কাটারসহ আনুষাঙ্গিক সরঞ্জাম উদ্ধার করা হয়।পরদিন ২৪এপ্রিল ২০১৮খ্রি.মঙ্গলবার কোর্টের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

থানা সূত্রে আরো জানা যায়,গতকাল ২৬এপ্রিল ২০১৮খ্রি.বৃহস্পতিবার বিকাল ৫টা ৫৫মিনিটে উপজেলার দামিহা ইউনিয়নের তাড়াইল সদর বাজার সংলগ্ন মাখনাপাড়ার রইছ উদ্দিন ভূইঁয়ার বাড়ীর পূর্বপাশ থেকে গাঁজা সেবনরত অবস্হায় ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের শাহআলমের ছেলে সাব্বির আহমেদ (২১) সহ অপর একজন গাঁজাসেবীকে হাতেনাতে আটক করে তাড়াইল থানা পুলিশ।আজ ২৭এপ্রিল শুক্রবার কোর্ট হাজতে প্রেরণ করেন ধৃত দুই গাঁজাসেবীকে।

দুটি অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে নেতৃত্ব দেন তাড়াইল থানার সেকেন্ড অফিসার (এসআই) আনিসুর আশেকীন এবং (এসআই)গোলাম কবির বিশ্বাস।

Tags: