ভ্রাম্যমান আদালত পেলো দুইকেজী গাজা : দুই জনকে এক বছরের সাজা

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।। কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার মঠখলা নরপতি এলাকায় ৩ মে বিকালবেলায় মোঃ খোকন মিয়া পিতাঃ মৃত অাব্দুর রাজ্জাক এবং মোঃ সোহেল মিয়া পিতাঃ মোঃ খোকন মিয়া উভয়ের ঠিকানায় ভ্রাম্যমান আদালত অভিযান চালায়।

দুইজনকে দুই কেজি গাজাসহ তাদের বাড়ি থেকে আটক করে প্রত্যেককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড এবং পচিশ হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়। অনাদায়ে তাদের প্রত্যেককে আরো দুই মাস করে বিনাশ্রম কারাদন্ড ভোগ করতে হবে। উভয়ে গাজা বিক্রয় করে আসছিল ভ্রাম্যমান আদালতে স্বীকার করায়, ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু তাহের সাঈদ এ রায় দেন।

এদিগে কিশোরগঞ্জ শহরের নগুয়া বটতলায় মেসার্স রাফা ট্রেড ইন্টারন্যাশনাল এর মালিক রাসেল খন্দকারকে লাইসেন্স ছাড়া ডিনেচারড স্পিরিট বিক্রয় করার অপরাধে নগদ ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তাসহ আইন শৃংখলা বাহিনী।


আরও পড়ুন

1 Comment

  1. I just want to mention I am new to blogging and site-building and definitely enjoyed your blog site. More than likely I’m planning to bookmark your blog . You actually have tremendous articles. With thanks for sharing your web-site.

Comments are closed.