পাকুন্দিয়া - মে ৬, ২০১৮

পাকুন্দিয়া উপজেলায় গ্রাম পুলিশদের মাঝে বাই সাইকেল এবং শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

সজল রহমান, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) থেকে ।। কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৩ টি ইউনিয়ন পাটুয়াভাঙ্গা, নারান্দি ও এগারসিন্দুর এর সকল গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল এবং নারান্দি ইউনিয়নের প্রাইমারি স্কুলের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

অদ্য ৬ মে ২০১৮ খ্রি: তারিখ রবিবার পাকুন্দিয়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এ বাই সাইকেল ও স্কুল ব্যাগ বিতরণ করা হয়। কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল প্রধান অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার আপেল, পাটুয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শাহাবউদ্দিন, নারান্দি ইউনিয়নের চেয়ারম্যান শফিকুল ইসলাম ও এগারসিন্দুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান।

এছাড়া অনুষ্ঠানে স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৩০ জন গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল এবং নারান্দি ইউনিয়নের সকল প্রাইমারি স্কুলের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

 


আরও পড়ুন