অষ্টগ্রামে ল্যাপটপ-প্রজেক্টর ও আল্ট্রাসনোগ্রাফী-ইসিজি মেশিন বিতরণ

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মে ১৫, ২০১৮ ৭:৪৪ অপরাহ্ণ

মন্তোষ চক্রবর্তী, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। অষ্টগ্রামে কিশোরগঞ্জ-৪ আসনের সাংসদ রেজুওয়ান আহাম্মদ তৌফিক আনুষ্ঠানিকভাবে ল্যাপটপ প্রজেক্টর আল্ট্রাসনোগ্রাফী ও ইসিজি মেশিন বিতরণ করেছেন।

আজ মঙ্গলবার উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সালাহ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাংসদ রেজুওয়ান আহাম্মদ তৌফিক এসব বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, অধ্যক্ষ মোজতাবা আরিফ খাঁন, ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, মোছাঃ সালুয়া ঠাকুর, জেলা কৃষক লীগ আনোয়ার হোসেন বাচ্চু ও অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্ল্যা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ মোস্তাফিজুর রহমান, শিক্ষা অফিসার এনামুল হক। উপজেলা পরিষদের পক্ষ থেকে একটি কলেজ ১০টি হাই স্কুল শিক্ষা অফিসে ১৪টি ল্যাপটব ও প্রজেক্টর প্রদান করা হয়।

জাইকার অর্থায়নে উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় অষ্টগ্রাম উপজেলা হাসপাতালে একটি আল্ট্রাসনোগ্রাফী ও ইসিজি মেশিন প্রদান করা হয়। ফলে এ উপজেলা ও পাশ্ববর্তী এলাকার ২ লক্ষ্ মানুষের চিকিৎসা সেবায় এক নতুন অধ্যায়ের সূচনা করা হয়।

একই অনুষ্ঠানে প্রাথমিক ও ইবেতদায়ি সমাপনী পরীক্ষায় ২০১৭ সালে জিপিএ- ৫.০০ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

Comments are closed.

LATEST NEWS