muktijoddhar kantho logo l o a d i n g

হোসেনপুর

হোসেনপুরে ট্রাক্টরচাপায় অটোরিকশা যাত্রীর মৃত্যু

ওমর ফারুক খান জনি, নিজস্ব প্রতিবেদক ।। কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় ট্রাক্টর চাপায় ব্যাটারি চালিত অটোরিকশা যাত্রী মো. মনির উদ্দিনের (৫০) মৃত্যু হয়েছে।

এ সময় আরো ৭ অটোরিকশার যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত বাবুল মিয়া (৫৫) ও তাহেরকে (৪৫) কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৫ মে) বিকেলে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের রামপুর বাজারের পাশের পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনির উদ্দিন (৫০) হোসেনপুর উপজেলার চরবিশ্বনাথপুর গ্রামের মৃত ছফির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার (১৫ মে) বিকেলে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কের রামপুর বাজারের পাশের পেট্রোল পাম্প এলাকায় একটি ট্রাক্টর যাত্রীবাহি অটোরিকশাকে চাপা দেয়। এতে ৭ জন অটোরিকশার যাত্রী আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদের মধ্যে চারজন যাত্রীকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গুরুতর আহত অটোরিকশার যাত্রী মনির উদ্দিন (৫০), তার বড় ভাই বাবুল মিয়া (৫৫) এবং তাহের উদ্দিনকে (৪৫) কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে গুরুতর আহত মনির উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে নান্দাইল এলাকায় তার মৃত্যু হয়।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাক্টর ও অটোরিকশা আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

Tags: