muktijoddhar kantho logo l o a d i n g

অপরাধ

ঈশ্বরগঞ্জে গরু কলা গাছের পাতা খাওয়ায় প্রাণ হারাল যুবক, আটক ৩ নারী

আজিজুল হাই সোহাগ, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি ।। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গরু কলাগছেরপাতা খাওয়ায় এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবক মারা যায়। এ ঘটনায় ৩নারীকে আটক করা হয়েছে।

জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের খানপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে কামরুলের একটি এড়ে বাছুর গত ১৮ মে শুক্রবার দুপুরে প্রতিবেশী আব্দুল আউয়ালের কলাগাছের পাতা খেয়ে ফেলে। এতে ওই দিন উভয় পক্ষ প্রথমে বাকবিতন্ডা পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে কামরুল ইসলাম কে আব্দুল আউয়ালের লোকজন লাঠিসোটা দিয়ে বেদম প্রহার করলে মারাত্মক আহত হয় কামরুল। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে আনলে কতর্ব্যরত চিকিৎসক তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে সেখানে তার অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। পরে সেখানে শনিবার সকালে কারমরুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সংঘর্ষে নারীরাও অংশ গ্রহণ করেছে বলে অভিযোগ করেছেন প্রত্যাক্ষদর্শীরা। বিষয়টি নিয়ে শুক্রবার রাতে কামরুল ইসলামের স্ত্রী সাবিকুন্নাহার বাদি হয়ে একটি মালাদায়ের করে। শনিবার সকালে মামলার এজহার ভুক্ত তিন নারী আসামীকে আটক করে পুলিশ। এরা হচ্ছে আব্দুল আউয়ালের স্ত্রী খালেদা বেগম (৪০), আঃ হেলিমের স্ত্রী জাহানারা বেগম (৩৯), আব্দুল গফুরের স্ত্রী সাহেরা খাতুন (৪৫)।

আসামীদের আটকের কিছুক্ষন পরেই কামরুলের মারা যাওয়ার সংবাদ আসে পরিবারের কাছে। এতে ফের উত্তপ্ত হয়ে উঠে এলাকা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এ রিপোর্ট লিখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানান, এজহার ভুক্ত তিন আসামীকে আটক করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

 

 

Tags: