কিশোরগঞ্জে গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
মে ৩১, ২০১৮ ৮:৫৩ অপরাহ্ণ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ গোল্ডেন প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের নিয়ে উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকালে ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা শাখা আয়োজিত জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ-সচিব তরফদার মোঃ আক্তার জামীল। প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, এসভি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ কবীর, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম খান মাসুম, দৈনিক সংবাদের কিশোরগঞ্জ প্রতিনিধি মোস্তুফা কামাল।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা শাখার উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহমেদ। অনুষ্ঠানে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ গোল্ডেন প্রাপ্ত ৮০ জন ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষা সামগ্রী ও পুরস্কার প্রদান করা হয়। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মোঃ হাবিবুর রহমান।

Comments are closed.

LATEST NEWS