muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

খালেদা জিয়াকে ছাড়া কোন নির্বাচন নয় : শরীফুল আলম

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি মোঃ শরীফুল আলম বলেছেন, বিএনপি’র চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায় ভাবে নির্জন কারাগারে আটক রাখা হয়েছে। সরকার আইনের অপপ্রয়োগ করে আমার নেত্রীর কারাবাস দীর্ঘায়িত করছে। কাজেই আন্দোলনের মাধ্যমে দেশ নেত্রীকে মুক্ত করতে হবে। সরকার গায়ের জোরে আবারও একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় থাকতে চায় কিন্তু দেশের মানুষ সরকারের এই স্বপ্ন পূরণ হতে দেবেনা।

তিনি আজ বৃহস্পতিবার (৩১শে মে) বিকেলে উপজেলা বিএনপি কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি’র উদ্যোগে  জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বহু দলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমান তার সাড়ে তিন বছরের শাসনামলে বাংলাদেশকে উন্নতির দিকে নিয়ে গেছেন। আর্ন্তজাতিক অঙ্গনে দেশকে উচ্চ মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। কাজেই জিয়াউর রহমানের আদর্শকে সামনে নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকারের দাবী আদায় করে সকল দলের অংশ গ্রহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা করতে হবে। কারণ দেশের মানুষ পরিবর্তন চায়।

তিনি গত কয়েক দিনধরে চলা মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ারে মানুষ হত্যার তীব্র সমালোচনা করে বলেন, মাদক নির্মুল আমরাও চাই কিন্তু মাদক নির্মুলের নামে ধরে নিয়ে মানুষ হত্যার রাজনীতিতে আমরা বিশ্বাস করি না। মাদক ব্যবসায়ীদেরকে অবশ্যই আইনের আওতায় আনতে হবে।

উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শাহাদত বার্ষিকীর এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নূরুল মিল্লাত, সহ সাধারণ সম্পাদক এম এম হান্নান, সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন খান শাহজাহান, পৌর বিএনপি’র সভাপতি হাজী মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শাহ আলম,সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ছয়সূতী ইউনিয়ন বিএনপি’র সভাপতি সালাহ উদ্দিন মোর্শেদ বাবুল,রামদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মজলু মিয়া, সালুয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি একেএম ফরিদ উদ্দিন খান, উছমানপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শহিদুল্লাহ, ফরিদপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি গিয়াস উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি আজহার উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আলী, পৌর যুবদলের সভাপতি মাসুদ রানা, যুবদল নেতা দেলোয়ার হোসেন, পৌর যুব দলের সহ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মুসা, পৌর ছাত্র দলের দপ্তর সম্পাদক রাজ আহম্মেদ রকি প্রমূখ।

পরে দোয়া মাহফিল শেষে বিশেষ মোনাজাতের মাধ্যমে জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সু স্বাস্থ্য কামনা করা হয়।

Tags: