muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

যশোরে ইয়াবাসহ আটক ২

শাহিনুর রহমান, যশোর : যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এবং কোতয়ালি থানা পুলিশ আলাদা অভিযানে স্পিরিট এবং ২শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে।

আটককৃতরা হলো যশোর সদর উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত আনসার আলী তরফদারের ছেলে এবং মনোহরপুর বাজারের জননী ইলেকট্রিক অ্যান্ড গ্লাস হাউজের মালিক উজ্জল হোসেন এবং তালবাড়িয়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে পাপ্পু হোসেন বাবু।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ পরিদর্শক বদরুল হাসান জানিয়েছেন, বেলা সাড়ে ১২টার দিকে মনোহরপুর বাজারের মেসার্স জননী ইলেকট্রিক অ্যান্ড গ্লাস হাউজে অভিযান চালিয়ে একটি প্লাস্টিকের কন্টিইনারের মধ্যে ২৫ লিটার ডিনেচার্ড স্পিরিট জব্দ করা হয়। কিন্তু অভিযানের সংবাদ পেয়ে আগেই দোকান মালিক উজ্জল পালিয়ে যায়। ওই স্পিরিট বহন মজুদ এবং লাইসেন্স ব্যতিত বিক্রি নিষিদ্ধ। সে কারণে তার বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে।

অন্যদিকে যশোর সদর পুলিশ ফাঁড়ির এটিএসআই রাসেল খন্দকার জানিয়েছেন, গত রোববার রাত পৌনে ১০টার দিকে যশোর শহরের সম্মিলনী ইনস্টিটিউশনের সামনে অভিযান চালিয়ে পাপ্পু হোসেন বাবুকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২শ’ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। এই ঘটনায় কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

 

Tags: