muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

আতিকুর রহমান কাযিন, নিজস্ব প্রকিবেদক ।। কিশোরগঞ্জের কটিয়াদীতে মাহমুদা আক্তার (২২) নামে এক গৃহবধুকে হত্যাকরে ফাঁসিতে জুলিয়ে রাখার অভিযোগে স্বামী আনোয়ার হোসেন হৃদয় কে আটক করেছে কটিয়াদী মডেল থানা পুলিশ। আনোয়ার হোসেন হৃদয় উপজেলার আচমিতা ইউনিয়নের উত্তর গনেরগাঁও ব্যাপারী পাড়ার শহীদ মিয়ার ছেলে। মাহমুদা আক্তার একই গ্রামের আব্দুল মান্নানের মেয়ে ও এক কন্যা সন্তানের জননী।

পুলিশ ও এলাকাবাসী জানান, বুধবার ভোররাতে মাহমুদা আক্তারের লাশ বশত ঘর হতে ঝুলন্ত অবস্থায় ফাঁসি থেকে স্বামী হৃদয় লাশ মাটিতে নামিয়ে রাখে। মাহমুদার স্বজনরা থানায় খবর দিলে পুলিশ বুধবার দুপুরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় । মাহমুদার বাবা আব্দুল মান্নান জানান হৃদয় মিয়া এক জন রিক্সা চালক সে জুয়া খেলায় আসক্ত । আমার ছোট মেয়ে ঢাকায় গার্মেন্টসে চাকুরি করে বোনের জন্য ঈদের জামা কিনতে টাকা পাঠিয়ে ছিল। এই টাকা সে মাহমুদাকে না দিয়ে খরচ করে ফেলে। এই নিয়ে কথা কাটা কাটি করে আমার মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখে। তার দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। আমি আমার মেয়ের হত্যার বিচার চাই। ]

কটিয়াদী মডেল থানা ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম জানান মাহমুদার স্বামী আনোয়ার হোসেন হৃদয়কে আটক করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলেই বুঝা যাবে এটি হত্যা না আত্নহত্যা।

Tags: