muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে যায়যায়দিন পত্রিকার ১৩ বছর পূর্তি উদযাপন

মোঃ আশরাফ আলী, স্টাফ রিপোর্টার ।। যায়যায়দিন পত্রিকার ১৩ বছর পূর্তি উপলক্ষে কিশোরগঞ্জ ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক আনন্দর‌্যালি অনুষ্ঠিত হয়।

আনন্দর‌্যালিতে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-সচিব তরফতার মোঃ আক্তার জামীল, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হক সুমন, মোঃ নাজির হোসেন, প্রফেসর মোঃ হোসেন আলী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি সাইফুল মালেক চৌধুরী, মুক্তিযোদ্ধার কণ্ঠের নির্বাহী সম্পাদক মিজবাহ উদ্দিন আহমদ নিঝুম, ফ্রেন্ডস ফোরামের সদস্য আসলামুল হক আসলাম, শওকত আলীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বলেন, যায়যায়দিন ১৩ বছর পূর্তি উপলক্ষে ফ্রেন্ডস ফোরামের এই র‌্যালিটি একটি সামাজিক ও সাংগঠনিকমূলক প্রোগ্রাম। এখানে পাঠক আড্ডায় শিক্ষার্থীরা সাধারণ জ্ঞান ও বর্তমান বিশ্বের বিভিন্ন বিষয় সম্পর্কে আলোচনা করে থাকে। এছাড়া এই পত্রিকার সংবাদ বস্তুনিষ্ঠ হয়ে থাকে এবং আমি যায়যায়দিন এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, যায়যায়দিন পত্রিকাটি বর্তমান সময়ে একটি উল্লেখযোগ্য পত্রিকায় পরিণত হয়েছে। আমিও আজকের এই দিনে যায়যায়দিন এর সাফল্য কামনা করছি। এস.ভি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ কবীর বলেন, যায়যায়দিন পত্রিকাটি একটি মানসম্মত পত্রিকা। আমার স্কুলের ছাত্রীদেরকে যায়যায়দিন এর ফ্রেন্ডস ফোরামের সংযুক্ত থাকবে বলে আশা পোষণ করছি।

বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু বলেন, এই পত্রিকার বস্তুনিষ্ঠতা বজায় রেখে চলেছে। সামনের দিনে আরও ভালো করবে আজকের এই দিনে যায়যায়দিন এর কাছে এটাই আমার কামনা।

 

Tags: