তাড়াইল - জুন ৭, ২০১৮

তাড়াইলে ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশনের দোয়া ও ইফতার অনুষ্ঠিত

মুকুট দাস, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের তাড়াইলে ন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশনের দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

আজ ৭ মে’১৮খ্রি. বৃহস্পতিবার তাড়াইল সদর বাজার ব্যাংক এশিয়ার উপর তলায় নিজ কার্যালয়ে ফাউন্ডেশনের সভাপতি আলী হায়দারের সভাপতিত্বে এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তাড়াইল থানা অফিসার ইনচার্জ চৌধুরী মিজানুজ্জামান,ওসি (তদন্ত) মিজানুর রহমান,তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামরুজ্জামান মহাজন,বিশিষ্ট সমাজ সংস্কারক ও সংগঠক এনামুল হক ভূইঁয়া নজরুল।

দোয়া পরিচালনা করেন,উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফরিদ উদ্দিন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফ উদ্দিন কাজল(ইদ্রিস),প্রভাষক কামরুল ইসলাম,উপজেলা কৃষক লীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল,সেক্রেটারী আনোয়ার হোসেন,জাওয়ার ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি ও বিশেষ শ্রেণীর ঠিকাদার মো.শরীফুল ইসলাম,কাজলা আলীয়া মাদ্রাসার সহকারী অধ্যাপক মাওলানা মো.হাফিজ উদ্দিন,যমুনা গ্রাম উন্নয়ন সংস্থার সভাপতি মো.শফিকুল ইসলাম ভূইঁয়া,দৈনিক সংবাদ প্রতিনিধি রবীন্দ্র সরকার,ওয়ান নিউজ প্রতিনিধি এম.এম রুহুল আমিন,মুক্তিযোদ্ধার কন্ঠ প্রতিনিধি মুকুট দাস,সদর বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ,এলাকার বিশিষ্ট গণ্যমাণ্য ব্যক্তিবর্গ প্রমূখ।

এর আগে আগত অতিথিদের উদ্যেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন,ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফরোজ আলম ঝিনুক।আরো উপস্থিত থেকে সার্বিক সহযোগীতা করেন ফাউন্ডেশনের উপদেষ্টা সামির হোসেন সাকি,সহ-সভাপতি দেলোয়ার হোসেন রিপন,সহ-সাধারণ সম্পাদক আবো তাহের মরাজসহ ফাউন্ডেশনের সকল সদস্যবৃন্দ।


আরও পড়ুন