muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

জমে উঠেছে ভৈরবে ঈদ বাজার, পুরুষের তুলায় নারী ক্রেতাদের উপচে পড়া ভিড়

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরবে রমজানের ২০ শেষ হবার সাথে সাথে ঈদের বাজার জমে উঠতে শুরু করেছে। দোকানগুলোতে ক্রেতা-সাধারণের ভিড় ক্রমেই বাড়ছে  ব্যবসায়ীরাও সন্তোষ প্রকাশ করেছেন।
বরাবরের মত এ বছরও ভৈরবে মার্কেটে ভারতীয় পোশাকের চাহিদা বেশি। নানা রকম ডিজাইন আর হিন্দি সিনেমার নাম অনুসারে বেশ জনপ্রিয় ভারতীয় পোশাকগুলো।
ভৈরব বাজারের নিউমার্কেট, ছবিঘর শপিং কমপ্লেক্স, ছবিঘর আন্ডার গ্রাউন্ড,ইয়াকুব সুপার মার্কেট,আসমত টাওয়ার,আজিজ সুপার মার্কেট, সিনেমা রোড হকার্স মার্কেট, কাচারি রোড হকার্স মার্কেট,ফায়ার সার্ভিস মোড়ের ফুটপাত, এছাড়া মহিলাদের সবচেয়ে বড় বাজার জামে মসজিদ রোডে হাজী সিদ্দিক মার্কেটেও জমজমাট ভাবে চলছে এই বেচাকেনা।
ক্রেতাদের নানান ভাবে আকৃষ্ট করতে বিভিন্ন প্রকার ঈদে জামা সাজিয়ে বসেছে বিপণী বিতানগুলো। বিভিন্ন মার্কেট গুলোতে গুরে দেখা যায় ২০ রমজানের পর থেকে  মার্কেটগুলোতে সকাল ৯টা থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন এলাকা থেকে সব বয়সী নারী পুরুষ ও শিশু ক্রেতাদের উপচে পরা ভিড় রয়েছে।
ভারতীয় বিভিন্ন ধরনের থ্রি-পিস দেড় হাজার টাকা থেকে ৫ হাজার টাকার মধ্যে বিক্রি হচ্ছে। ছেলেদের কালার ফুল শার্ট, চেক শার্ট, এক কালার শার্ট, জিন্স ও গ্যাবাডিং প্যান্টের পাশাপাশি বাহারি ডিজাইনের পাঞ্জাবি পছন্দের তালিকায় রয়েছে।
অন্যদিকে উপচেপড়া ভিড় দেখা গিয়েছে কসমেটিকস, সিটিগোল্ড ও সিলভার হাউসগুলোতে। তবে সব শ্রেণীর মানুষের সাধ্য অনুযায়ী কেনাকাটা করছে। এবার পুরুষ ক্রেতাদের তুলায় নারী ক্রেতাদের ভিড় দেখা যাচ্ছে।

Tags: