অষ্টগ্রামে উপজেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জুন ১৩, ২০১৮ ৮:৩৯ অপরাহ্ণ

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল এবং এতিমদের মধ্যে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মোঃ সালাহ উদ্দিনের আহ্বানে উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজসেবী, সাংবাদিক সরকারী, বেসরকারী কর্মকর্তা, ইউ.পি চেয়ারম্যান সহ সর্বস্তরের মানুষ যোগদান করেন। পরে দেশ ও রাষ্ট্রের উন্নয়ন সহ দেশবাসীর উন্নত জীবন কামনা সহ দোয়া করা হয়।

পরে ইউএনও, প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শহীদুল ইসলাম, রোটারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা প্রকৌশলী মাহবুব মুর্শেদ, কৃষি কর্মকর্তা মোঃ আঃ মোন্নাফ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সায়েদুর রহমান সাঈদ প্রমূখ অষ্টগ্রাম বর্ধমান পাড়া এতিম খানা ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে কোরআন শরীফ তুলে দেন।

 

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি