রকমারি - June 13, 2018

চুলের কাটে পুরো মেসিকেই ফুটিয়ে তুলেছে

রকমারি ।। দিন পেরোলেই কাল পর্দা উঠতে যাচ্ছে ‘গ্রেটেস্ট শো অন দ্য আর্থ’ ফুটবল বিশ্বকাপের। আর একদমই দেরি নেই এই মাহন্দ্রক্ষণের জন্য অপেক্ষার। সমর্থ ফুটবল প্রেমীরা পৌঁছে গেছেন রাশিয়া, কালের সাক্ষী হয়ে থাকতে। ভক্তদের কিছু কিছু কর্মকাণ্ড দেখলেই বোঝা যায় ফুটবলকে তাঁরা সত্যিই তাদের হৃদয়ে ধারণ করেন। শুধু ফুটবল নয়, এক একটি খেলুড়ে দেশের আইকন তারকা খেলোয়াড়দের অসংখ্য ভক্ত ছড়িয়ে আছে সারাবিশ্ব জুড়ে। এই যেমন এক লিওলেন মেসি ভক্তের কাণ্ডের কথাই যদি বলি। চুলের কাটে সে পুরো মেসিকেই ফুটিয়ে তুলেছে।

এটি ঘটেছে রাশিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, এক সেলুনে নাপিত সেই ভক্তের চুল কাটছে। তাঁর পিঠে মেসির হাস্যজ্জ্বল একটি ছবি রাখা। সেটি দেখে দেখে নাপিত অতি সুনিপুণভাবে হুবহু সেই ছবির মতো করে ভক্তের পিছনের দিকের চুল কেটে দিয়েছে। এই ধরনের কাটকে সাধারণত মেসি লুক বলে। তাঁর চুলেই যেন মেসি হেসে জানান দিচ্ছে তাঁর সাফল্যকে।

এই ঘটনা এটাই প্রথম নয়। প্রিয় খেলোয়াড়, প্রিয় দেশের পতাকা, লোগো চুল কেটে, শরীরে ট্যাটু করে ভক্তরা নিজেদের মধ্যে ভালোবাসাকে উজ্জীবিত করে রাখে।


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to mention I’m all new to blogs and honestly enjoyed this web blog. Very likely I’m want to bookmark your blog post . You actually come with amazing articles. Thanks a lot for revealing your website.

Comments are closed.