কিশোরগঞ্জের কটিয়াদীতে আন্তর্জাতিক রক্তদাতা দিবস পালিত

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
জুন ১৪, ২০১৮ ১১:৫৪ অপরাহ্ণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) ।। ১৪ জুন বৃহস্পতিবার কিশোরগঞ্জের কটিয়াদীতে আন্তর্জাতিক রক্তদাতা দিবস উপলক্ষে কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে মাতৃছায়া মডেল একাডেমি মিলনায়তনে।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মোঃ হাবিবুর রহমান বুলবুল, সিভিল সার্জন, কিশোরগঞ্জ, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া, উপজেলা পঃপঃ কর্মকর্তা ডাঃ তপন কুমার দত্ত, অফিসার ইনচার্জ জাকির রব্বানী। সভাপতিত্ব করেন আব্দুর রহমান রুমী, অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বদরুল আলম নাঈম। সে সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডাঃ মোঃ শামীম মিয়া, সাংবাদিক বেনী মাধব ঘোষ, ব্রজ গোপাল বণিক, এ.কে.এম ফজলুল হক জোয়ারদার আলমগীর, সারোয়ার হোসেন শাহীন, সৈয়দ সিরাজুস সালেহীন রাহাত, রফিকুল হায়দার টিটু, রুহুল আমীন রাজু, রাজীব সরকার পলাশ, মোজাম্মেল বর্ণালীসহ প্রমুখ।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনশতাধিক স্বেচ্ছায় তরুণ রক্তদাতা উপস্থিত ছিলেন। সেসময় আব্দুর রহমান রুমী কটিয়াদী রক্তদান সমিতির সদস্যদের পক্ষে তাঁদের একটি নিজস্ব কার্যালয় ও বিজ্ঞান সম্মত যন্ত্রপাতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দাবী তোলে ধরেন অতিথিদের কাছে।

Comments are closed.