ভালুকায় গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ।। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ময়মনসিংহের ভালুকা উপজেলায় গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ভালুকা মডেল থানার উদ্যোগে আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের সহযোগীতায় আজ বৃহস্পতিবার দুপুরে থানা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম গফরগাঁও সার্কেল, আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক লায়ন আব্দুর রাশদ, ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন  রফিকুল ইসসলাম পিন্টু, অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম,.প্রেসক্লাব ভালুকার সভাপতি জিয়া উদ্দিন বাশার, পৌর যুবলীগ সভাপতি আলমগীর হোসেন সোহেল প্রমুখ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, গ্রাম পুলিশ আমাদের  সরকারের একটি অংশ। তারা আমাদের অনেক কাজে সহযোগিতা করে থাকে। অথচ সরকার থেকে তাদের যে বেতন দেওয়া হয় তা দিয়ে কোনো সংসার চলে না, এটা আমারা বুঝি। বর্তমান সরকার দেশের যে উন্নয়ন করেছে তা অতিতের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। আমি আশা করি সরকার আগামী ৫ বছরের মধ্যে গ্রাম পুলিশদের ও একটি ভাল বেতন, ভাতার ব্যবস্থা করবেন। আমার যেখানে যেখানে বলা দরকার আমি বলে দিব।

পরিশেষে অতিথিবৃন্দরা ঈদের উপহার হিসাবে চিনি-সেমাই, শাড়ি-লুঙ্গী, শাবানসহ বিভিন্ন সামগ্রী গ্রাম পুলিশদের হাতে তোলে দেন।

Comments are closed.