muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে পালিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। উৎসাহ-উদ্দীপনা আর ধর্মীয় ভাবগাম্ভির্যের মধ্য দিয়ে সারা দেশের মতো কিশোরগঞ্জের ভৈরবেও উদযাপিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর।
দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঈদগাহ ময়দানগুলোয় নামাজ আদায় নিয়ে শঙ্কা থাকলেও নির্ধারিত সময়ের পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত হয়।
ভৈরব শহরের প্রধান জামাতসহ বিভিন্ন ওয়ার্ডের অনুষ্ঠিত হয় সকাল ৯টায় ঈদে জামাত। প্রধান জামাতে ইমামতি করেন ভৈরব বাজার জামে মসজিদে খতিব হাফেজ মাওলানা জামাল উদ্দীন।
অন্যদিকে ভৈরব পৌরসভার লক্ষীপুরে পাক পাঞ্জাতন পরিষদের ব্যবস্হপ্যনায়  আল হোসাইনী ঈদগাঁহ মাঠে সকাল ৯টায় জামাত অনুষ্ঠিত হয়েছে। ঈদের জামাতে ইমামতি করেন আলহাজ্ব হাফেজ মাওলানা আবু তাহের আল হোসাইনী।
নামাজ শুরু হওয়ার আগের লক্ষীপুর-জগন্নাথপুর কবরস্থানের উন্নয়নের বিষয়ের আলোচনা করেন এলাকার দুই বারের সফল কাউন্সিলর আলহাজ্ব মোশারফ হোসেন মিন্টু মিয়া তিনি বলেন, আমরা যতদ্রুত সম্ভব এলাকার সবাইকে নিয়ে আলোচনায় বসবো কি করে এই অবহেলিত কবরস্থানটিকে কি ভাবে সুন্দর করা যাই সেই বিষয়ের সিদ্ধান্ত গ্রহণ করবো। তারপর যত টাকা লাগে এলাকার সকল মানুষের সহযোগিতায় এই কবরস্থান সুন্দর করবো…..ইনশাল্লাহ।
তারপর দেশবাসির জন্য দোয়া কামনার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষ হয়।

 

 

Tags: