muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

খালেদা সিএমএইচে যাবেন না, তার আস্থা ইউনাইটেডে : বিএনপি

ডেস্ক রিপোর্ট ।। চিকিৎসার জন্য খালেদা জিয়া সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যাবেন না, জানিয়ে ইউনাইটেড হাসপাতালে তার আস্থার কথা পুনর্ব্যক্ত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিতে অনীহা জানানো পর সরকারের পক্ষ থেকে বিকল্প হিসেবে সিএমএইচে খালেদা জিয়ার চিকিৎসা করার প্রস্তাব দেওয়ার পর বিএনপির পক্ষ থেকে এ প্রতিক্রিয়া এলো।

রোববার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেন মির্জা ফখরুল।

তিনি বলেন, জনগণকে বিভ্রান্ত করার জন্য বলা হচ্ছে, পিজিতে পাঠানো হবে, সেখানে ভালো ভালো ডাক্তার আছে। আবার বলছে, সিএমএইচে পাঠানো হবে। সরকারের মনোভাব খালেদা জিয়াকে চিকিৎসা না দেওয়া।

‘কালবিলম্ব না করে যে হাসপাতালে তিনি ভর্তি হতে চাইছেন, সেখানে তাকে ভর্তি করা এবং চিকিৎসার ব্যবস্থা করা উচিত। ইউনাইটেড হাসপাতালে আমাদের আস্থা রয়েছে। রোগীর যে ডাক্তারের প্রতি আস্থা থাকে, সেই ডাক্তারের কাছে যায়। আমরা মনে করি, ইউনাইটেডে গেলে উত্তম চিকিৎসা হবে,’ বলেন মির্জা ফখরুল।

বিএনপির মহাসচিব বলেন, জেল কোডে কোথাও বলা নেই যে, আমি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিতে পারব না। শেখ হাসিনাকে যদি স্কয়ারে নিতে পারেন, প্যারোলে বিদেশে পাঠাতে পারেন, নাসিম সাহেবকে যদি ল্যাবএইডে নিতে পারেন, জলিল সাহেবকে ল্যাবএইডে দিতে পারেন, তাহলে দেশনেত্রীকে ইউনাইটেডে দেবেন না কেন?

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

Tags: