muktijoddhar kantho logo l o a d i n g

Uncategorized

লন্ডনে তারেকের হাতে চড় খেয়ে ফিরে এসেছেন ফখরুল

রাজনীতি ।। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আন্দোলনে ব্যর্থতার দায় স্বীকার করে নিয়েছেন। তারেক রহমান আন্দোলনে ব্যর্থতার জন্য শীর্ষ নেতাদের একাধিক বৈঠকে মির্জা ফখরুলের পদ কেড়ে নেয়ার হুমকিও দিয়েছেন। এরপরই তারেককে খুশি করতে কয়েক বস্তা টাকা হুন্ডির মাধ্যমে লন্ডনে পাঠানোর ব্যবস্থা করেন ফখরুল। তারেকের কাছে ক্ষমা চাওয়ার উদ্দেশ্যে নিজেও ছুটে যান লন্ডনে। কিন্তু বিশ্বস্ত সূত্রে জানা গেছে, লন্ডন
পৌঁছানোর পর তারেকের হাতে চড় খেয়ে বসেছেন ফখরুল। সম্প্রতি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান মির্জা ফখরুলের পদ কেড়ে নেয়ার হুমকি দিলে তিনি ভয়ে, আতঙ্কে লন্ডনে ছুটে যান। লন্ডনে নামার পরই এয়ারপোর্টে তারেক রহমান মির্জা ফখরুলকে প্রকাশ্যে চড় মারেন। গোপন সূত্রে জানা যায়, মির্জা ফখরুল অতি গোপনীয়তা বজায় রেখে লন্ডন পৌঁছান। ৯ জুন সকালে লন্ডন হিথ্রো বিমানবন্দরে তিনি পৌঁছান বলে স্থানীয় সূত্র নিশ্চিত করেছে। এসময় তারেক রহমান মির্জা ফখরুলকে গালাগালি দিয়ে কয়েকটি চড় মারেন।

স্থানীয় এক বিএনপি নেতা জানান, চড়ের পর মির্জা ফখরুল তারেক রহমানের হাত ধরে ক্ষমা চাইতে থাকেন। আর কান্না জড়িত কন্ঠে নিজের পদের জন্য ভিক্ষা চাইতে থাকেন। এসময় তারেক বলেন, পবিত্র মাসে সরাসরি লন্ডনে না এসে ব্যাংককে মৌজমাস্তি করতে সাহস হয় কীভাবে আপনার। আমার মা জেলে আর আপনি ব্যাংককে মাস্তি করেন! এসব বলেই ঠাঁস ঠাঁস করে মির্জা ফখরুলকে চড় মারেন তারেক রহমান।

Tags: