muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

আজ রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় গান শোনাবেন ড. মাহফুজ

বিনোদন ।। ড. মাহফুজুর রহমান। ইতিমধ্যেই গায়ক হিসেবে অভিষেক হয়েছে তার। গত বছর রোজার ঈদে তার গাওয়া সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানীর ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’।

সেই ধারাবাহিকতায় আজ দর্শকদের গান শোনাতে হাজির হবেন তিনি। আজ সোমবার রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘মনে পড়ে তোমায়’। এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান।

দেশ এবং দেশের বাইরে চিত্রায়িত হয়েছে অনুষ্ঠানের গানগুলো। এর মধ্যে ভারতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা গান রয়েছে দুটি। মোহাম্মদ ইকবাল হোসেনের লেখা গান দুটি হলো ‘তুমি ছুঁয়ে দিলে’ এবং ‘এক মুঠো প্রেম’। রাজেশ ঘোষের কথা, সুর ও সঙ্গীতে রয়েছে ‘হৃদয় জুড়ে আছো’ এবং ‘কি যে ব্যথা’ শিরোনামের দুটি গান।

এছাড়া বাকি ছয়টি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ। গানগুলো হলো ‘তুমি বিনা আমার জীবন’, ‘বিশ্বাস করো’, ‘ইচ্ছে করে’, ‘সেই কবে থেকে’, ‘মনে কি পড়ে তোমায়’ এবং ‘বন্ধু জানো কি’। গানগুলো লিখেছেন শেখ রেজা শানু,নাজমা মোহাম্মদ, দেলোয়ার আরজুদা শরফ এবং শহীদুল্লাহ ফরায়জী।

এর আগে মাহফুজুর রহমানের গাওয়া গান সামাজিক যোগাযোগের মাধ্যমে হয়েছে ভাইরাল। তাকে নিয়ে হয়েছে অনেক ট্রল। গানের জন্য তিনি আলোচনা ও সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন।

এত নেতিবাচক কথা ও সমালোচনা মোটেও তাকে টলাতে পারেনি। মাহফুজুর রহমান হেঁটেছেন। দূর থেকে বহু দূর। সকল নেতিবাচক কথা পেছনে ফেলে আজ একক সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে দর্শকদের আনন্দিত করবেন এই ভাইরালম্যান।

Tags: