muktijoddhar kantho logo l o a d i n g

কুলিয়ারচর

কুলিয়ারচরে পৌর কাউন্সিলরের উপর হামলা : আহত ৩

ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। পূর্ব শত্রুতার জেরধরে কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কিবরিয়ার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গত ১৭ জুন সন্ধ্যায় কুলিয়ারচর বাজারে এ হামলার ঘটনা ঘটে। হামলায় কিবরিয়া সহ পৌর এলাকার পূর্ব গাইলকাটা মহল্লার মোঃ চাম্পা মিয়ার পুত্র মোঃ ছগির মিয়া (২০) ও মোঃ বকুল মিয়ার পুত্র মোঃ লাল মিয়া (২০) গুরুতর আহত হয়। এ ঘটনার পরদিন ১৮ জুন চাম্পা মিয়ার পুত্র মোঃ সোহাগ মিয়া বাদী হয়ে একই মহল্লার হাজী মৃত মোঃ আঃ জব্বারের পুত্র মোঃ সাফি মিয়া (৫০) কে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত নামা ১৪-১৫ জনের নামে কুলিয়ারচর থানায় একটি মামলা নং-১১ দায়ের করেন।
পৌর কাউন্সিলর মোঃ কিবরিয়া অভিযোগ করে বলেন, ঘটনার দিন পূর্ববিরোধের ঘটনা মীমাংসা করার জন্য সাফি মিয়া কুলিয়ারচর বাজারস্থ তাদের একটি অফিস কক্ষে ডেকে নিয়ে দরবার চলাকালীন সময়ে সাফি মিয়ার হুকুমে তার লোকজন কিবরিয়ার উপর হামলা করে। এ সময় তার আত্মীয় স্বজন বাধা দিলে তাদেরকেও মারধর করে । স্থানীয়রা আহত পৌর কাউন্সিলর কিবরিয়াকে উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহত লাল মিয়া ও ছগির মিয়াকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা রাখাল চন্দ্র দেবনাথের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসামীদের গ্রেফতারের জোর চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

Tags: