muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে ১৯৪জন প্রধান শিক্ষকের শুদ্ধাচার কৌশল কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) ।। আজ ২৪ জুন রবিবার ২০১৮ কিশোরগঞ্জ এস.ভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে ২২৬ জন প্রতিষ্ঠান প্রধানকে কৌশলগত বার্ষিকী পরিকল্পনা, প্রধান শিক্ষক রেজিস্টার, শিক্ষকের ডায়েরী, নীতি ও পদ্ধতি, ম্যানুয়াল, প্রাতিষ্ঠানিক স্ব-মূল্যায়ন ছক ও একাডেমিক সুপারভিশন কর্মশালা অনুষ্ঠিত হয়।

মাধ্যমিক বিদ্যালয় সমূহে পিবিএম কার্যক্রম জোরদারকরণের লক্ষ্যে মাঠ পর্যায়ে ৩২ জন কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ১৯৪ জনকে নিয়ে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আক্তারুজ্জামান, উপ-পরিচালক, মাউশি, ময়মনসিংহ অঞ্চল, ময়মনসিংহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম মো. আবদুল্লাহ, এস.ভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ কবীর। কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা শিক্ষা অফিসার মো. মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন গবেষণা কর্মকর্তা এ.কে.এম. নাদিরুজ্জামান।

সকাল ৯ ঘটিকায় রেজিস্ট্রেশন করে অতিথিবৃন্দের আসনগ্রহণের পর সভাপতির স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয়। কর্মশালা শেষে শুদ্ধাচার কৌশল ও এমপিও নীতিমালা ও পদ্ধতি সম্পর্কে অবহিত করা হয়। সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়।

Tags: