muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে নগদ অর্থসহ পণ্য বিতরণ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নে প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশন, কালিকাপ্রসাদ এর উদ্যোগে আলোচনা সভা ও ৩ শতাধিক দুস্থ প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ, বস্ত্র ও পণ্য বিতরণ করা হয়েছে।
দুপুরে কালিকাপ্রসাদ মিয়ার বাড়ী মাঠে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ, বস্ত্র ও পণ্য বিতরণ করা হয়। অনুষ্ঠান শুরুতে মরহুম প্রতিবন্ধী আফতাব উদ্দিন খাঁন ও লোকমান হোসেন স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দুস্থ প্রতিবন্ধী ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী মোঃ শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া। এছাড়া প্রধান সহায়ক হিসেবে উপস্থিত ছিলেন, ন্যাশনাল একাডেমী ফর অর্টিজম এন্ড নিউরো ডেভেলপমেন্টাল ডিসএডিলিটি প্রকল্প কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম (মামুন)
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু, ফাউন্ডেশনের প্রধান উপদেষ্ঠা , আনোয়ারা জেনারেল হাসপাতাল (প্রাঃ) এর ব্যবস্থাপনা পরিচালক ও ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর সভাপতি ডাঃ মোঃ আজিজুল হক (স্বপন)। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবী এডভোকেট মোহাম্মদ ইমরান মিয়া।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ফারুক মিয়া, বাংলা মিডিয়া লিমিটেড এর ডিরেক্টর মোজাব্বীর হাসান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ ফজলুল হক,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ মিজানুর রহমান কবির, কালিকাপ্রসাদ ঈদগাহ্ মাঠের ইমাম মাওলানা আব্দুস ছাত্তার।
এছাড়াও অনুুষ্টানে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মোঃ বশির উদ্দীন, এরোমাইন্ডস ফ্যাশন লিঃ চেয়ারম্যান জহিরুল ইসলাম, ফাউন্ডেশনের উপ-নিবার্হী পরিচালক হাজী আনোয়ার হোসেন, পরিচালক মোঃ সেলিম খাঁন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল মুতালিব, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দ্বয় মোঃ শাহাদাত হোসেন ও মফিজ উদ্দীন রাজু, বীরমুক্তিযোদ্ধা সিরাজ উদ্দীন, উপজেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান।ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজী ইসরাঈল খাঁন। ইউনিয়রন যুবলীগের সভাপতি মোঃ সবুজ, সাধারন সম্পাদক মুজিবুর রহমান, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল আহমেদ বিপ্লব, সাধারন সম্পাদক মোবারক হোসেন বাবুল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা এহাছানুল করীম রাকেশ প্রমূখ।
ফাউন্ডেশনের মূল প্রবন্ধ পাঠ করেন প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মোঃ মাসুদ রানা, অনুষ্ঠান শেষে ৩ শতাধিক দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ, বস্ত্র ও পণ্য বিতরণ করা হয়।
অনুষ্ঠানটির সার্বিক সঞ্চলনা করেন  ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক (সার্বিক) হাসান মোঃ শামীম।

Tags: