পাকুন্দিয়ায় যুবলীগ নেতাসহ ১০ জন কারাগারে

নূরুল জান্নাত মান্না । পাকুন্দিয়া , কিশোরগঞ্জ
জুলাই ২, ২০১৮ ১০:৩৩ পূর্বাহ্ণ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুলিশের দায়ের করা মামলায় পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান, যুগ্ম আহ্বায়ক মো. রুবেল মিয়া, পৌর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক মো. মাছুম মিয়াসহ ১০ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করেছে আদালত। গতকাল রবিবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুক্তিযোদ্ধা মাহবুবুল ইসলাম আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জানা যায়, গত ২৭ মে ব্র‏হ্মপুত্র নদ থেকে বালু উত্তোলণের ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগ ও পৌর যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশ ১৯রাউন্ড টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ এবং লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে পুলিশসহ অন্তত ১০জন আহত হন।

ঘটনার পর পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বশির উদ্দিন বাদী হয়ে পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান, যুগ্ম আহ্বায়ক মো. রুবেল মিয়াসহ ১৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০০ থেকে ২৫০জনকে আসামি করে পুলিশের ওপর হামলা, জখম, সরকারি কাজে বাধাসহ বেশ কয়েকটি অভিযোগে একটি মামলা দায়ের করেন। ওই হামলায় উচ্চ আদালত থেকে পরবর্তী ২১দিনের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার শর্তে জামিন পান আসামিরা।

নির্ধারিত দিন শেষে রবিবার জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিতে গেলে বিচারক আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া