muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রায়পুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের বর্ষাকালীন ক্রীড়া (ফুটবল) প্রতিযোগীতা অনুষ্ঠিত

শাহাদাত হোসাইন সাদিক, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ।। লক্ষ্মীপুরের রায়পুর শহরে অবস্থিত রায়পুর আইডিয়াল স্কুল এন্ড কলেজের বর্ষাকলীন ক্রীড়া (ফুটবল) প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী-২০১৮ইং অনুষ্ঠান ৫ জুলাই সম্পন্ন হয়েছে। প্রতিযোগীতাটি ৩ জুলাই শুরু হয়ে ৫ জুলাই বিকাল ৪ ঘটিকায় পুরস্কার বিতরণের মাধ্যমে সম্পন্ন হয়।

বিদ্যালয়ের অধ্যক্ষ মুহাম্মদ নিজাম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামাল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর কামিল (এম.এ) মাদ্রাসার অধ্যক্ষ মাও: আ. ন. ম. নিজাম উদ্দীন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামাল হোসেন বলেন, শিশুর মানসিক বিকাশে পড়ালেখার পাশাপাশি বিনোদনের প্রয়োজন আছে। আইডিয়াল স্কুল তাদের শিক্ষার্থীদের মানসিক বিকাশে পড়ালেখার পাশাপাশি সবসময় বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করে আসছে। তাই বিদ্যালয় কর্তৃপক্ষকে আমার পক্ষ থেকে ধন্যবাদ।

সভাপতির বক্তব্যে বিদ্যালয়ের অধ্যক্ষ মুহাম্মদ নিজাম উদ্দিন বলেন, শিশুর মানসিক বিকাশে যা যা করা দরকার আমার প্রতিষ্ঠান তা করে আসছে এবং ভবিষ্যতেও করে যাবে। ইনশাআল্লাহ।

Tags: