muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আজকের ক্ষুদে ফুটবল খেলোয়াড়রাই একদিন বিশ্বকাপ ছিনিয়ে আনবে : মেজর অব: রফিকুল ইসলাম (বীর উত্তম) এমপি

সুমন বিশ্বাস, শাহরাস্তি (চাঁদপুর) ।। শাহরাস্তিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুনন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয়ের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার ১০ জুলাই বিকাল ৩টায় মেহের উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে টেলি কন্ফারেন্সের মাধ্যমে বক্তব্য প্রদান করেন শাহরাস্তি-হাজীগঞ্জ ০৫ আসনের সংসদ সদস্য নৌ ও পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম।

প্রধান তার বক্তব্যে বলেন লেখাপড়ার পাশাপাশি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের মাধ্যমে তাদের ক্রীড়া জগতে তাদের প্রতিভার বিকাশ ঘটাচ্ছে। এতে ক্ষুদে খেলোয়াড়রা বিভাগী ও জাতীয় পর্যায়ে অংশগ্রহনের সুযোগ পাচ্ছে। আজকের ক্ষুদে ফুটবল খেলোয়াড়রাই একদিন ক্রিড়া নৈপূন্যের মাধ্যমে বিশ্বকাপ ছিনিয়ে আনবে।

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জহিরুল ইসলামের উপস্থাপনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক পৌর মেয়র হাজী আবদুল লতিফ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাছিনা আক্তার, উপজেলা শিক্ষা অফিসার মোঃ সিরাজুল ইসলাম। অন্যান্যদের মধ্যে ছিলেন শাহরাস্তি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আঃ রব, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, শাহরাস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তারুজ্জামান, সুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মকবুল আহমেদ, উপলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল রানী চক্রবর্তী, সহকারী শিক্ষক খোকন চন্দ্র মজুমদার সহ বিভিন্ন স্কুলের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীবৃন্দ।

এতে বালিকা গ্রুপে শোরসাক যুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে দক্ষিণ দেবকরা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়। অন্যদিকে বালক গ্রুপে উয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-২ গোলে দেবকরা মারগুবা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ান হয়ে জেলা পর্যায়ে উত্তীর্ণ হয়। উক্ত ক্রীড়া অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ান ও রানার্স আপদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Tags: