ইটনায় বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন

প্রতিনিধি , ইটনা । কিশোরগঞ্জ
জুলাই ১১, ২০১৮ ১:০৬ অপরাহ্ণ

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ” পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার ” প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বাহির করা হয়। শোভাযাত্রাটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা পরিবার পরিকল্পণা কর্মকর্তা মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে শুরু আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মাছুমা আক্তার, স্বাস্থ্য ও পবিবার পরিকল্পণা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, বাদলা ইউপি চেয়ারম্যান গুনি মিয়া, মৃগা ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম দুলাল, পল্লী সঞ্চয় ব্যাংক ম্যানেজার মোঃ রহমত আলী, স্বনির্ভর সুর্যের হাসি ক্লিনিক ম্যানেজার শরাফত আলী, উপজেলা মেরিষ্টোপস প্রজেক্ট কো-অর্ডিনেটনর আলতাফুর রহমান, সুর্যের হাসি ক্লিনিক প্রশাসনিক কর্মকর্তা শরীফ উদ্দিন, সার্ভিস প্রমোটর মোঃ তোফাজ্জল হোসেন। পরে উপজেলার শ্রেষ্ট কর্মী হিসেবে মৃগা ইউনিয়নের এফডব্লিউভি বেগম রোকেয়া কে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।

 

Comments are closed.