দেশের খবর - July 15, 2018

ভালুকায় কথিত বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ময়মনসিংহের ভালুকায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে মুরাদ আকন্দ (৩০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে উপজেলার উথুরা ইউনিয়নের হাইজ্যাক মোড় নামক স্থানে। নিহতের কাছ থেকে ১টি রাম দা, ১টি চাপাতি ও ১টি ছোরা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ভরাডোবা-উথুরা সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত দুইটার দিকে অভিযান চালায় ভালুকা মডেল থানা পুলিশের একটি দল। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্য পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতেরা পালিয়ে যায়। পরে এলাকা তল্লাশি করে মুরাদকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহে মেডিক্যাল (মমেক) হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকাদার জানান, মুরাদ এলাকার শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত সর্দার, নিহত মুরাদের নামে ভালুকা মডেল থানায় ছয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়। এ ঘটনায় ২জন পুলিশ আহত হয়েছেন।

 


আরও পড়ুন