কুলিয়ারচরে মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মুহাম্মদ কাইসার হামিদ , ভ্রাম্যমাণ প্রতিনিধি মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ১৯, ২০১৮ ৫:৩৮ অপরাহ্ণ

‘‘স্বয়ং সম্পূর্ণ মাছের দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ -২০১৮ উপলক্ষে সারাদেশের ন্যায় কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ১৯ জুলাই বৃহস্পতিবার সকালে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদের সামনে পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়। এর পর উপজেলা পরিষদ হল রুমে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজবাহ উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা:বিলকিছ আক্তার রেখা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মিজানুর রহমান, উপজেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ নিখিল চন্দ্র দেবনাথ, উপজেলা কৃষি অফিসার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল খায়ের, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ জামাল উদ্দিন, মোছাঃ নাছিমা বেগম, বীরমুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম আবিরাজ, ফরিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লায়ন মোহাম্মদ শাহ আলম, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ কাইসার হামিদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরীফুল ইসলাম সহ মৎস্যজীবীবৃন্দ।

আলোচনা সভায় সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, ১৮ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত দেশ ব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপিত হতে যাচ্ছে। তিনি ১৮ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত মৎস্য আইন মেনে চলার জন্য সকলের প্রতি আহব্বান জানান।

 

Comments are closed.