প্রকাশিত সংবাদের প্রতিবাদের বিজ্ঞপ্তি

ডেস্ক রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ২৩, ২০১৮ ১১:১০ অপরাহ্ণ

গত ১৩ জুলাই ২০১৮ইং মুক্তিযোদ্ধার কণ্ঠে “ঢাবি ক্লাস পরিক্ষা বর্জনে কলকাঠি নাড়ছেন পাঁচ শিক্ষক” শীর্ষক একটি প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের দুই শিক্ষক।

মুক্তিযোদ্ধার কণ্ঠের সম্পাদক বরাবর ডাক যোগে পাঠানো এক বক্তব্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ড. সামিনা লুৎফা ও ড. দেবাশীষ কুন্ডু জানান, ঢাবি ক্লাস-পরিক্ষা বর্জনের পেছনে কোন শিক্ষক দায়ী নয়। ছাত্ররা গনতান্ত্রিক ভাবে আন্দোলন করে যাচ্ছে। ক্লাস-পরিক্ষা বর্জন করছে তারা নিজ দায়িত্বে।

প্রতিবেদনে তাদের ছবি (সামিনা লুৎফা ও দেবাশীষ কুন্ডু) ব্যবহার করে অসত্য সংবাদ প্রকাশের কারণে তাদের মর্যাদাহানি হয়েছে। মুক্তিযোদ্ধার কণ্ঠ তার জন্য আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করে।

 

প্রতিবেদকের বক্তব্য : ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং শিক্ষার্থীদের সাথে কথা বলে ঘটনার সত্যতা পাওয়ায় প্রতিবেদনটি করা হয়।

1 Comment
  1. pop over to this website says

    I simply want to tell you that I’m newbie to blogging and actually loved you’re blog. Almost certainly I’m going to bookmark your website . You definitely have fabulous articles and reviews. Bless you for revealing your website page.

Comments are closed.

সর্বশেষ পাওয়া