চলছে দীপিকার মাপজোখ! কেন?

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ২৪, ২০১৮ ১০:৫৮ পূর্বাহ্ণ

মোমের মূর্তির জাদুঘর মাদাম তুসোতে বলিউডের মসলা ছড়াবেন দীপিকা পাড়ুকোন! এবার তৈরি হচ্ছে তার মোমের মূর্তি। লন্ডন ও দিল্লির মাদাম তুসো জাদুঘরে রাখা হবে এগুলো।

মোমের মূর্তিটি বানাচ্ছেন বিখ্যাত শিল্পীরা। আর এ কারণেই এই বলি নায়িকার শরীরের মাপজোখ নেওয়া হচ্ছে। নির্দিষ্ট পরিমাপ ও ছবি তোলার জন্য ইতোমধ্যে মাদাম তুসোর বিশেষজ্ঞদের সঙ্গে দেখা করতে লন্ডনে গিয়েছিলেন দীপিকা। লন্ডনে আগামী বছরের শুরুতে উন্মোচিত হবে এর একটি। এর কয়েক মাস পর দিল্লিতে শোভা পাবে আরেকটি।

৩২ বছর বয়সী এই অভিনেত্রী বলেছেন, ‘আমি খুব আনন্দিত। মাদাম তুসো বিশেষজ্ঞ দলের সঙ্গে আলোচনা করা ছিল বিশেষ অভিজ্ঞতা। আমার মোমের মূর্তি দেখতে মুখিয়ে আছি।’

দীপিকা এখন বৈশ্বিক তারকা। এ বছর টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান পান তিনি। গত বছর ভিন ডিজেলের সঙ্গে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয় তার। মেট গালা, অস্কার পরবর্তী পার্টিসহ হলিউডের কয়েকটি বড় আয়োজনেও অংশ নিয়েছেন তিনি।

ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে দীপিকা ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। বলিউডে তার জনপ্রিয় ছবির তালিকায় আরও আছে ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’, ‘পিকু’, ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবত’।

দিল্লির মাদাম তুসোতে দীপিকার মোমের মূর্তি থাকবে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বিরাট কোহলি, আশা ভোঁসলের মতো তারকাদের পাশে। লন্ডনের মাদাম তুসোতে অমিতাভ বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফসহ বলিউডের বেশ কয়েকজন তারকার মোমের মূর্তি রয়েছে।

 

Comments are closed.

LATEST NEWS