দেশের খবর - July 24, 2018

ডিমলায় কর্মরত পুলিশ সড়ক দূর্ঘটনায় নিহত

মোঃ জাহিদুল ইসলাম, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ।। ডিমলা থানার কর্মরত পুলিশ কনস্টেবল মোঃ হারুন অর রশিদ (২৪) ডিমলা থেকে কোটের কাগজ পত্র নিয়ে প্রতিদিন যাওয়া আসা করত। আজ সকালে (২৪ জুলাই) নীলফামারী যাওয়ার পথে নীলফামারী ডোমার সড়কের পলাশবাড়ি ইউনিয়নের লটখানা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী ট্যাংলড়ির চাপায় ঘটনাস্থলে নিহত হন। ঘাতক ট্যাংলড়িকে এখন পর্যন্ত আটক করা হয় নাই।

জানা যায় তেলবাহী ট্যাংকলরিটি (ঢাকা-মেট্রো ল-৪৪-০৩০০) তেল নিয়ে নীলফামারী থেকে ডোমার যাচ্ছিল। নিহত পুলিশ কনস্টেবলের প্রথম দফা জানাযা নীলফামারী পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয় এবং ২য় দফা জানাযা ডিমলা থানা চত্তরে অনুষ্ঠিত হয়। পরে নিহত পুলিশের লাশ তার গ্রামের বাড়ি পঞ্চগড় জেলার বসুনীয়া পাড়ায় নিয়ে যাওয়া হয়।

নিহত পুলিশ সদস্যের ২ বছরের একটি পুত্র সন্তান আসে। তার স্ত্রী মোছাঃ জোসনা বেগম ডিমলা থানার মহিলা কনস্টেবলে কর্মরত আসেন। উক্ত পুলিশ সদস্যের অকাল মৃত্যুতে ডিমলা উপজেলার সর্বস্থরের মানুষ শোক প্রকাশ করে এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হারুন অর- রশীদ ডিমলা থানার ডাক বহনকারী পুলিশ কনষ্টবেলের দায়িত্ব পালন করে আসছিল। সে থানার সকল প্রকার মামলার নথি পুলিশ সুপার কার্যালয় ও আদালতে বহন করেন। ঘটনার দিন সকালে সে ডাক নিয়ে তার নিজস্ব মোটরসাইকেল যোগে নীলফামারী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়।


আরও পড়ুন