দেশের খবর - July 24, 2018

লোহাগড়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত, আহত ৪ পুলিশ সদস্য

নড়াইল : নড়াইলের লোহাগড়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার (২৩ জুলাই) রাত ৩টার দিকে লোহাগড়ার কচুবাড়িয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় ওয়ানস্যুটারগান, দুই রাউন্ড গুলি, দু’টো ধরালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে।
এদিকে, বুন্দকযুদ্ধের সময় লোহাগড়া থানার  এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কয়েকজন ডাকাত কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সেখানে উপস্থিত হলে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ডাকাতের পরিচয় এখনো পাওয়া যায়নি।

 


আরও পড়ুন

২ Comments

  1. I just want to say I’m very new to blogging and truly enjoyed you’re blog. Probably I’m going to bookmark your site . You surely come with perfect posts. Appreciate it for sharing with us your web-site.

Comments are closed.