muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

কুষ্টিয়া এখন কিছু সন্ত্রাসীদের দখলে : মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে এখন আর কোনো জনপদ নিরাপদ নেই। কুষ্টিয়া এখন সম্পূর্ণভাবে কিছু সন্ত্রাসীদের দখলে। প্রশাসন সেখানে সন্ত্রাসী হয়ে গেছে, পুলিশও সেখানে সন্ত্রাসী হয়ে গেছে। ওখানকার যে রাজনৈতিক নেতা উনি সবচেয়ে বড় সন্ত্রাসী। অথচ এই কুষ্টিয়াতে আওয়ামী লীগের লোকেরা পালিয়ে বেড়াতো। এখন মন্ত্রী আছেন তাদের ছেলেপেলেরা এই কুষ্টিয়ায় প্রকাশ্যে ঈদের জামায়াতে গুলি করে মানুষ হত্যা করেছে।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ফখরুল প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে বলেন, প্রধানমন্ত্রী বলেছেন আমরা নাকি জনগণের কাছে গিয়ে ব্যর্থ হয়ে ব্লেম গেম করছি। বলার উদ্দেশ্যটা হচ্ছে একটা অডিও বেরিয়েছে আমাদের দুই নেতার মধ্যে কথোপকথন। যার উপর ভিত্তি করে আমাদের রাজশাহী জেলার সেক্রেটারিকে গ্রেপ্তার করেছে। আজকালকার প্রযুক্তির যুগটা আমরা এতো ভালো করে বুঝি, মানুষ এতো ভালো বুঝে যে আমার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাপনও তৈরি করে দেয়া যায়।

তিনি বলেন, আমরা যেকোনো সময় সমাবেশ করার আগে ভয় পাই। কারণ ওই যে ব্লেম গেম, ওরাই পটকা মারবে আর ওরাই আমাদের দোষ দিবে।

ফখরুল বলেন, খালেদা জিয়াকে আটক রাখার জন্য উচ্চ আদালতও সহযোগিতা করছে। তা নাহলে এমন নজির নেই যে আপিল বিভাগের জামিন উচ্চ আদালতে আটকে দেয়। আমরা বিচার ব্যবস্থার ওপর কিভাবে আস্থা রাখবো?

আলোচনা সভায় বক্তব্য দেন কল্যান পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মাদ ইব্রাহিম বীর প্রতীক, এনপিপির মহামচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া প্রমুখ।

 

Tags: