muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহীতে বিয়ের পরের দিনই প্রেমিকের হাত ধরে পালিয়ে গেলো পুলিশের বউ

রাজশাহীর বাঘায় ইচ্ছের বিরুদ্ধে এক পুলিশের এসআই এর সাথে বিয়ে দেয়া হয় কলেজ পড়ুয়া এক ছাত্রীকে। বিয়ের পরের দিন প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে পুলিশের বৌ। এমন ঘটনা ঘটেছে উপজেলার দিঘা গ্রামে।

জানা যায়, উপজেলার দিঘা স্কুল এ্যান্ড কলেজে দ্বিতীয় বর্ষে পড়ুয়া এক ছাত্রী আড়ানী চকরপাড়া গ্রামের মুনছুর রহমানের ছেলে মেহেদী হাসানের সাথে প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কের কারণে প্রায় দুই সপ্তাহ আগে তারা পালিয়ে যায়। মেয়ের বাবা প্রভাবশালী নেতা হওয়ার জন্য ছেলের বাবাকে পুলিশ দিয়ে থানায় উঠিয়ে আনা হয়। পরে কয়েক ঘন্টার পর মেয়েকে উদ্ধার করে আড়ানী পৌর মেয়র, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান, বাঘা থানার ওসি মেয়ের বাবার হাতে মেয়েকে উঠিয়ে দেয়া হয়। এর মধ্যে মেয়েকে জোর করে গত সোমবার গভীর রাতে পুলিশের এক এসআই এর সাথে রেজিষ্ট্রি করে বিয়ে দেয়া হয়। পরবর্তীতে মেয়ে উঠিয়ে নেয়ার দিন ধার্য করে বর নিজ বাড়িতে চলে যায়। ওই রাতেই মেয়ে তার পূর্বেও প্রেমিক মেহেদী হাসানের হাত ধরে আবারও পালিয়ে যায়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হাসান বলেন, প্রায় দুই সপ্তাহ আগে মেয়ের বাবা একটি লিখিত অভিযোগ করেছিল। তার প্রেক্ষিতে ছেলের বাবার কাছে ঘটনাটি জানার জন্য থানায় আনা হয়েছিল। মেয়েকে ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিয়ে থানা থেকে চলে যায়। তবে তার কয়েক ঘন্টা পর মেয়েকে বাবার হাতে তুলে দেয়া হয়। আবারো মেয়ে চলে যাওয়ার বিষয়টি অন্যের মাধ্যমে মোখিকভাবে জানানো হয়েছে।

Tags: