কিশোরগঞ্জে বৃক্ষরোপন কার্যক্রমের উদ্বোধন

শফিক কবীর । স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ
জুলাই ২৬, ২০১৮ ৪:৫৮ অপরাহ্ণ
কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়ন ইউপি চেয়ারম্যান ও পরিষদের আয়োজনে ২৬ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১১টায় আলোচনা সভা ও বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্বোধন করা হয়।
আলোচনা সভায়, ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ও গাছের চারা রোপন উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ।
আলোচনায় অংশ নেন ইউপি সদস্য মোঃ ছমির উদ্দীন ও আঃ খালেক, সাংবাদিক শফিক কবীর, সমিল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাঞ্চন মিয়া, শিক্ষক হারুন অর রশিদ ও কুতুব উদ্দীন। চারা রোপনের পাশাপাশি প্রতিটি চারায় বাঁশের সুরক্ষা বেষ্টনী স্থাপনসহ যাবতীয় ব্যবস্হা গ্রহণ করা হয়।
নির্বাহী অফিসার জানান, জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে বাস্তবায়ন করতে (সবুজে বাঁচি, সবুজে বাচাই নগর প্রাণ সবুজে সাজাই) এবং ক্লীন কিশোরগঞ্জ গ্রীন কিশোরগঞ্জ বাস্তবায়ন করতে আমরা আরো আগে থেকেই পরিচন্ন ও বৃক্ষ রোপন অভিযান পরিচালনা করে আসছি।
আজ যশোদল ইউনিয়নে দুই কিলোমিটার রাস্তার দু,পাশে আম,জাম,কাঁঠাল ও জলপাই গাছের চারা রোপন করা হয়েছে, পর্যায়ক্রমে সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে দুই কিলোমিটার রাস্তার দু,পাশে আম, জাম, কাঁঠাল ও জলপাই ফলদ চারা এই বর্ষা মৌসুমে বৃক্ষ রোপন কার্যক্রম বাস্তবায়ন করা হবে। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক ও বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

 

 

Comments are closed.

LATEST NEWS