muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ভালুকায় আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

দুপুরে ভালুকা উপজেলার আইন শৃংখলা কমিটির মাসিক সভা উপজেলা পরিষদ সভা কক্ষে কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রধান অতিথির বক্তব্যে উপজেলার মাদক, বাল্য বিয়ে মুক্ত করা সহ আসন্ন কুরবানীর পশুর হাট নিয়ে বক্তব্য রাখেন। এব্যাপারে ইউপি চেয়ারম্যান সহ সংলিষ্ট সকলের সহযোগীতা কামনা করেন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার পিপিএম (বার) বিগত জুন/১৮ মাসের থানার আইন শৃংখলা পরিস্থিতি ও বিভিন্ন অপরাধের দায়েরকৃত মামলা এবং মামলার অগ্রগতি নিয়ে বক্তব্য রাখেন। তিনি বলেন জনু/১৮ মাসে ভালুকা মডেল থানায় ১৮ টি মাদক, ৫টি নারী ও শিশু নির্যাতন, ২ টি চুরি, ২ টি হত্যা ও পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে ৩ মাদক ব্যবসায়ী নিহত হওয়ার মামলা সহ ৬৭ টি মামলা রুজো করা হয়েছে। বর্তমানে থানার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর উপর আলোচনায় অংশনেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, ইউপি চেয়ারম্যান যথাক্রমে বজলুর রহমান তালুকদার, জেসমিন নাহার রানী, শাহ আলম তরফদার, আশরাফুল ইসলাম, রিদুওয়ান ছরোয়ার রব্বানী, আলহাজ্ব এস এম আকরাম হোসাইন, আলহাজ্ব সাইফুল ইসলাম, মুশফিকুর রহমান লিটন ও নূরুল ইসলাম বাদশা। সভায় ভালুকা পৌরসভাকে যানযট মুক্ত রাখতে কয়েকটি গুরুত্বপূর্ন সিদ্বান্ত নেওয়া হয়।

Tags: