তাড়াইলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুকুট দাস মধু , তাড়াইল । কিশোরগঞ্জ
জুলাই ২৭, ২০১৮ ৩:২২ অপরাহ্ণ

কিশোরগঞ্জের তাড়াইলে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

জানা যায়, আজ ২৭জুলাই (শুক্রবার) সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফ উদ্দিন কাজল (ইদ্রিস) এর সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক লীগের নেতা শফিকুল ইসলাম ভুঁইয়া খোকনের সঞ্চালনায় সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.আজিজুল হক ভুঁইয়া মোতাহার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকি,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রীর এপিএস ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল ইসলাম খান বাবলু।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফরোজ আলম ঝিনুক, উপজেলা কৃষক লীগের সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল, দিগদাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাপ হোসেন ভুঁইয়া প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু পেশাজিবী লীগের সভাপতি সারওয়ার হোসেন আজিজ, সেক্রেটারি সারজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এর আগে সকল ১০টায় একটি আনন্দ শোভাযাত্রা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হলে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করেন, আলোচনা সভার প্রধান অতিথি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বিশেষ অতিথিবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া