দেশের খবর - July 27, 2018

বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : আনিসুল হক

সাইমুন আহমেদ রবিন, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ।।  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলার মহিলা লীগের  সমাবেশে প্রধান অতিথির বক্তব্যেে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্তণালয়ের মাননীয় আইনমন্ত্রী এড্যভোকেট আনিসুল হক বলেন আমার সরকার আজ দেশকে এগিয়ে নিয়ে গেছে,  নারীরা আজ সর্বদিক দিয়ে এগিয়ে, আর দেখেন বিএনপির আমলে নারীদেরকে এসিড নিক্ষেপ করা হতো, কিন্তু আমাদের আমলে সেই ঘটনা হচ্ছে না। আমাদের এই সরকার নারীদের অধিকার  নিশ্চিত করেছে। বিএনপির আমলে নারীদেরকে কোন উন্নয়নের অংশ গ্রহণ করতে দেওয়া হতো না, নায়ীদেরকে সর্বদিক থেকে পিছিয়ে রাখা হতো ।
আপনারা যদি এই দেশকে ভালবাসেন ও রক্ষা করতে চান তাহলে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন ও উন্নয়নের ধারা অব্যাহত   রাখুন। এই সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভা মেয়র তাকজিল খলিফা, উপজেলা মহিলা লীগের   সম্পাদক পিয়ারা বেগম পিওনা। অনুষ্ঠানের  সভাপতি হিসেবে বক্তব্য রাখেন জনাবা মঞ্জুয়ারা বেগম।
এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাশেদুল কায়সার জীবন, উপজেলার আওয়ামীলীগের আহবায়ক জয়নাল আবেদীন, আখাউড়া উওর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হান্নান ভুঁইয়া, আখাউড়া উপজেলার নির্বাহী অফিসার জনাব  মোহাম্মদ শামছুজ্জমান, আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন তরফদার, সহ আরোও অনেকে।

 

 


আরও পড়ুন