কিশোরগঞ্জে পপি এলনা পকল্পের দু’দিনের কর্মশালা উদ্বোধন

শফিক কবীর । স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ
জুলাই ২৯, ২০১৮ ৮:৪৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জে নগদ টাকা বিতরণ বিষয়ে পপি এলনা প্রকল্পের উদ্যোগে দু’দিনব্যাপী কর্মশালা ২৯জুলাই পপি পার্ট মিলনায়তনে শুরু হয়েছে।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ।

কর্মশালার উদ্দেশ্য সম্পর্কে সংশ্লিষ্টরা জানান, পপি এলনা প্রকল্পের পক্ষসমূহকে (লীড অ্যাক্টর ও লানা) ক্যাশ ট্রান্সফার প্রোগ্রাম (সিটিপি) বিষয়ে সক্ষমতা বৃদ্ধি করা এবং আপদকালীন পরিকল্পনায় সিটিপি বিষয়াবলী অন্তর্ভূক্ত করে মাঠ পর্যায়ে বাস্তবায়ন করা।

কর্মশালায় বৌলাই নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আশেকা আক্তার জাগন, ওয়েপ’র নির্বাহী পরিচালক মিজানুর রহমান রিপন, সবার জন্য স্বাস্থ্য’র নির্বাহী পরিচালক মোবারক হোসেন, আরডিও এর নির্বাহী পরিচালক রুবিনা আক্তার, ডিএসও এর নির্বাহী পরিচালক সাকী আক্তার, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাইফউদ্দীন আহমেদ লেনিন, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা অংশ নিচ্ছেন। রিসোর্স পার্সন হিসেবে রয়েছেন এআরপির পরিচালক জাহাঙ্গীর ফকির, র‌্যাক বাংলাদেশ’র নির্বাহী পরিচালক এবাদুর রহমান বাদল ও পপি এলনা প্রকল্পের প্রকল্প কর্মকর্তা (হিসাব) হারুন অর রশিদ।

প্রকল্পের বিষয় উপস্থাপন করেন পপি এলনা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক শেখ কামরুল হোসেন। পপি ও অক্সফামের সহায়তায় র‌্যাক বাংলাদেশ কর্মশালার আয়োজন করেছে।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া