ঈদে একাধিক নাটকে মিথিলা

বিনোদন রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ৩০, ২০১৮ ১১:২৩ পূর্বাহ্ণ
ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা মাঝে অনেকদিন বিরতিতে থাকলেও এখন অভিনয়ে নিয়মিত হয়েছেন। এই ঈদে বেশকিছু নাটকে দেখা মিলবে তার। এরইমধ্যে কয়েকটি নাটকের শুটিংও শেষ করেছেন তিনি। নাটকগুলো হলো ‘লং ড্রাইভ’, ‘তুমি কিংবা ঘাসফুল’, ‘বাষ্প পত্র’ ও ‘যখন কখন’।
৪টি নাটকেই তার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও এসএন জনি এবং নির্মাণ করেছেন বিইউ শুভ। এ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এই প্রথম দেশের বাইরে টানা কয়েকটি নাটকের কাজ করেছি। সবগুলো কাজ একই পরিচালকের কাজ ছিল বলে একটু সময় নিয়ে করেছি। সবগুলো নাটকের গল্পই বেশ সুন্দর, একটি অন্যটি থেকে আলাদা। সহশিল্পী হিসেবে অপূর্ব তো সবসময়ই সহযোগিতাপরায়ণ। তাছাড়া অপূর্ব আমার খুব ভালো একজন বন্ধু। আশা করি নাটকগুলো দর্শকদের ভালো লাগবে।’
৩ Comments
  1. John Deere Service Manuals says

    there are tanning lotions which are very hard on the skin, i always use organic tanning lotions-

  2. John Deere Repair Manuals says

    Hi there, just became aware of your blog through Google, and found that it’s really informative. I’m gonna watch out for brussels. I will appreciate if you continue this in future. Lots of people will be benefited from your writing. Cheers!

  3. I just want to tell you that I’m new to weblog and definitely savored this blog site. Most likely I’m want to bookmark your blog post . You certainly have awesome article content. Cheers for sharing your web site.

Comments are closed.

সর্বশেষ পাওয়া