কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃ শ্রেণী কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

শফিক কবীর । স্টাফ রিপোর্টার , কিশোরগঞ্জ
জুলাই ৩০, ২০১৮ ৪:৩০ অপরাহ্ণ
কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজের আন্তঃ শ্রেণী কাবাডি প্রতিযোগিতা ৩০জুলাই সকাল ১১টায় আখড়া বাজারস্থ কিশোরগঞ্জ জেলা পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
কাবাডি খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও খেলোয়ারদের মাঝে ট্রফি তুলেদেন সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। আলোচনা সভায় উক্ত প্রতিষ্ঠানের প্রিন্সিপাল মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ এমদাদুল হক, স্কুলের উপদেষ্টা মন্ডলীর সদস্য এম এ রাশিদ ও নাদিম মাহমুদ হারুন, সাংবাদিক শফিক কবীর ও সাংবাদিক আমিনূল হক সাদী প্রমূক।
ফাইনাল খেলায় ৮ম ও নবম শ্রেনীর লাল দল এবং নীল দলের জমজমাট খেলায় লাল দল জয়লাভ করে। প্রধান অতিথি বলেন খেলা-ধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল, পড়ালেখার পাশাপাশি নিয়োমিত খেলা-ধুলা করলে শরীর মন ও সুস্হ্য মানষিকতার বিকাশ ঘটে, তাই আমি চাইবো প্রত্যেকটি ছাত্র-ছাত্রীদের মাঝে সব সময় খেলা-ধুলা অব্যাহত থাকুক, তারজন্য যতো ধরনের সহযোগীতা প্রয়োজন আমার উপজেলা সব সময় প্রস্তুত। এসময় উপস্থিত ছিলেন স্কুলের সকল শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী অবিভাবকবৃন্দ।

 

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া