চেলসিতে স্বস্তিতেই আছেন লুইজ

স্পোর্টস রিপোর্ট , মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ৩০, ২০১৮ ৪:০০ অপরাহ্ণ

স্ট্যামফোর্ড ব্রিজে নতুন কোচ সারির অধীনে সময়টা দারুণ উপভোগ করছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইজ। আর সে কারনেই চেলসি ছাড়ার কোনো ইচ্ছাই তার নেই বলে ইঙ্গিত পাওয়া গেছে।

প্রিমিয়ার লিগের আগের মৌসুমে সাবেক কোচ এন্টোনিও কন্টের অধীনে লুইজের সময়টা মোটেই ভাল যায়নি। কিন্তু সারির নিয়োগের সাথে সাথে অভিজ্ঞ এই ডিফেন্ডার আবারো মাঠে ফিরেছেন। প্রাক মৌসুম সফরের অংশ হিসেবে অস্ট্রেলিয়ায় পার্থ গ্লোরির বিপক্ষে জয় দিয়ে সারির চেলসি অধ্যায় শুরু হয়েছে। এরপর ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইন্টার মিলানের বিপক্ষে পেনাল্টি শ্যুট আউটে জয়ী হয়েছে চেলসি। দুটি ম্যাচে চেলসির রক্ষনভাগে মূল দায়িত্বে ছিলেন লুইজ।

২০১৬ সালে দ্বিতীয়বারের মত চেলসিতে যোগ দিয়েছিলেন ৩১ বছর বয়সী লুইজ। ২০১৪ সালে লিগ ওয়ান জায়ান্ট পিএসজিতে যাবার আগে ২০১১ থেকে ব্লুজদের হয়েই খেলেছেন। তবে দ্বিতীয় মেয়াদে ফিরে তিনি লন্ডনেই থাকতে বেশী আগ্রহ প্রকাশ করেছেন।

এ সম্পর্কে লুইজ বলেন, আমি এখানে থাকার জন্যই চেলসিতে ফিরেছি। প্যারিস থেকে যখন আবারো এখানে ফেরার সিদ্ধান্ত নিয়েছিলাম তখন প্রিমিয়ার লিগ জয় ও চেলসির হয়ে কিছু করে দেখানোর স্বপ্ন নিয়েই এসেছিলাম। সে কারনেই এখানে আসতে পেরে আমি দারুন খুশী। এখানকার দর্শন আমি বেশ পছন্দ করি। দারুন কৌশলে বলের পজিশন ঠিক রেখে আমরা নিজেদের সেরাটা দিয়ে খেলে থাকি। প্রতিটি দিনই সারি নিজের দর্শন দিয়ে আমাদের সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছেন। এক্ষেত্রে আমাদের সকলের খুশী হয়ে নিজেদের সেরাটা দিতে হবে। সারি শুধুমাত্র আমাদের পথ দেখিয়ে দিবেন।

 

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া
কিশোরগঞ্জে সুইড প্রতিবন্ধী স্কুল পরিদর্শন করেন শিবির বিচিত্র বড়ুয়া কিশোরগঞ্জে সৃজনশীল মেধা অন্বেষণ ও জাতীয় সংগীত প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ একাদশ জাতীয় সংসদ নির্বাচন হচ্ছে আরেকটি মুক্তিযুদ্ধ : এইচ টি ইমাম মুকেশ আম্বানির মেয়ের বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন বৈধ অস্ত্র বহন-প্রদর্শন নিষিদ্ধ : স্বরাষ্ট্রমন্ত্রী সুনামগঞ্জ-১ আসনে এমপি রতনের নির্বাচনী গনসংযোগ হোসেনপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত ইটনায় ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন বরগুনার আমতলীতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের দুই নেতাসহ গ্রেফতার ৩ হোসেনপুরে আওয়ামীলীগের বর্ধিত সভা রূপ নিলো নির্বাচনী জনসভায়