ডিইউসিএএ এর সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক সুখী

অভিজিৎ সরকার, ঢাবি প্রতিনিধি , মুক্তিযোদ্ধার কন্ঠ
জুলাই ৩০, ২০১৮ ১২:৪৭ অপরাহ্ণ
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্রিমিনোলজি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউসিএএ) ৩৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক গ্রীন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির সদস্য এবং সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট নাজনীন সুলতানা সুখী।
বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের মোজাফফর আহমেদ অডিটরিয়ামে এ কমিটি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান এবং সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ড. সাদেকা হালিম। ঘোষিত কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এ এইচ এম আব্দুল রকিব, মোহাম্মদ মুফতি মাহমুদ খান ও মো. আব্দুল সবুর খান। অন্যদিকে সহ সাধারণ সম্পাদক হিসেবে সৈয়দ সোহেল আহমেদ ও মো. কৌশিক আহমেদ, সাংগঠনিক সম্পাদক হিসেবে আব্দুল মান্নান, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মশিরুন নাহার এবং কোষাধ্যক্ষ মোহাম্মদ ফরিদ উদ্দিন।
এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে রাসেল আহমেদ প্রান্ত, গবেষণা ও সেমিনার সম্পাদক মো. নাজমুল আরেফিন, দফতর সম্পাদক মাহফুজুর রহমান খান, সহদফতর সম্পাদক ফারহান খান, আইসিটি ও সামাজিক গণমাধ্যম সম্পাদক মো. মাসুদুল হাসান, আইন সম্পাদক অরুনাভ দাশ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. মারুফ হাসান, ক্রীড়া সম্পাদক মো. আল আমিন রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ জাকারিয়া, পর্যটন ও আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হয়েছেন নাদিয়া জুঁই।
অন্যদিকে নির্বাহী সদস্য হিসেবে মো. ফকরুল আলম পাটওয়ারী, আবু জাহান মোহাম্মদ রুস্তম, মো. রফিকুল ইসলাম, মনিরা নাজমী জাহান, সমীর ভৌমিক, মো. আশিক কামাল, মো. ফজলুল কবীর তালুকদার, মো. হারুন অর রশিদ, গোলাম মোস্তফা রাসেল, গৌরব সিংহ হাজারী, হীরা মিয়া, মো. মশিউর রহমান, আরফিন লায়লা, তটিনী চাকমা, সৈয়দ মো. আরিফ হোসেন, সুমাইয়া ইকবাল, জেরিন আন্নি, আহসানুল কবীর ও অ্যাডাম সাগে মাও অনিক নির্বাচিত হয়েছেন।

Comments are closed.

LATEST NEWS