হোসেনপুর - জুলাই ৩১, ২০১৮ ৯:৫৫ অপরাহ্ণ

হোসেনপুরে শিশুপুত্রকে হত্যা

কিশোরগঞ্জের হোসেনপুরে দুই বছরের নিজ শিশুপুত্রকে হত্যা করে মা সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। ঘটনাটি আজ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার জিনারী ইউনিয়নের হলিমা গ্রামে ঘটেছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হলিমা গ্রামের স্যানিটারী মিস্ত্রী সবুজ মিয়া ঘটনার সময় বাইরে ছিলেন। খবর পেয়ে বাড়িতে গিয়ে তিনি ঘরের দরজা জানালা ভিতর থেকে বন্ধ দেখতে পান। এ সময় তিনি ঘরের ভেন্টিলেটর ভেঙে ভিতরে ঢুকে তার স্ত্রী শামসুন্নাহারকে সিলিং ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখেন। তিনি অজ্ঞান অবস্থায় স্ত্রীকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে আনেন। একই কক্ষে দুই বছরের শিশুপুত্র কাউছারকে মৃত দেখতে পান। খবর পেয়ে পুলিশ গিয়ে শিশু কাউছারের লাশ উদ্ধার করে এবং সবুজ মিয়ার স্ত্রী শামসুন্নাহারকে উদ্ধার করে চিকিৎসার জন্য হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন জানান, স্ত্রী ও একমাত্র শিশুপুত্রকে নিয়ে সবুজ মিয়ার সুখের সংসার। কিন্তু কি কারণে এ ঘটনা ঘটেছে তাৎক্ষণিকভাবে তা জানা সম্ভব হয়নি। তিনি আরও জানান, শিশু কাউছরের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। শামসুন্নাহারকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। তার জ্ঞান ফিরলে জিজ্ঞাসাবাদে ঘটনার কারণ উদঘাটন করা যেতে পারে বলে তিনি জানান।